২৮ মে, ২০১৭ ২২:৩৩

ছেলেদের লাঠির আঘাতে বাবার মৃত্যু

অনলাইন ডেস্ক

ছেলেদের লাঠির আঘাতে বাবার মৃত্যু

নরসিংদীর শিবপুরে বৃদ্ধ বাবাকে (৬৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলেদের বিরুদ্ধে। রবিবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত রোমান মিয়া উপজেলার দক্ষিণ কারারচর (খাসমহল) এলাকার বাসিন্দা। 

স্থানীয়রা জানায়, জমিজমা ভাগ করা নিয়ে সন্তানদের সঙ্গে এদিন বিকেলে রোমান মিয়ার বাকবিতণ্ডা হয়। এ সময় ছেলেরা ক্ষিপ্ত হয়ে রোমান মিয়াকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। সন্ধ্যায় আহত রোমান মিয়াকে নরসিংদী জেলা হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, দক্ষিণ কারাচর গ্রামের কৃষক রোমান মিয়ার পাঁচ ছেলে। রবিবার বিকেলে সংসার আলাদা করা নিয়ে রোমান মিয়ার সঙ্গে তার দুই ছেলে হালিম মিয়া ও হাবিব মিয়ার বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ছেলেরা ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে রোমান মিয়ার মাথায় আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। বাড়ির লোকজন ও প্রতিবেশীরা তাকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শিবপুর থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলেরা পলাতক।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর