২৯ মে, ২০১৭ ১৯:৪৭

বিয়ের দাবিতে প্রেমিকের দোকানে প্রেমিকার অনশন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

বিয়ের দাবিতে প্রেমিকের দোকানে প্রেমিকার অনশন

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর এলাকার দশম শ্রেণীর এক ছাত্রী বিয়ে করার জন্য তার প্রেমিকের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান মির্জাপুর বাজারে অবস্থিত মেসার্স রুবেল এন্টারপ্রাইজে দুই দিন থেকে অনশন করছেন।

সোমবার সকালে ঘটনাস্থলে গেলে মেয়েটি অভিযোগ করে বলেন, দাইপুকুরিয়া ইউসি উচ্চ বিদ্যালয়ের পিয়ন ও মির্জাপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রুবেল আহমেদের সাথে প্রায় ৮ মাস ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে। 

তবে ৬ মাস থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সাথে অনৈতিক কার্যকলাপ করত। রুবেল ও তার পরিবার প্রভাবশালী হওয়ায় তারা আমার সাথে প্রতারণা করছে। ফলে নিরুপায় হয়ে বিয়ের দাবিতে রোববার বিকেল ৫টা থেকে তার ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করা শুরু করে ওই ছাত্রী। এই ব্যবসা প্রতিষ্ঠানে রুবেল তার সাথে দীর্ঘদিন ধরে অনৈতিক কার্যকলাপে লিপ্ত ছিল বলেও জানায় ওই ছাত্রী। 

এদিকে রুবেল ও তার পরিবার একই এলাকার আওয়ামী লীগ নেতা আলমগীরকে হাত করে শিবগঞ্জ থানায় খবর দিলে গভীর রাতে এসআই আলমগীরের নেতৃত্বে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে যায়। পরে মেয়ের পক্ষে কথা বলায় মিজানুর রহমান নামের এক ব্যক্তিকে এসআই আলমগীর ক্রস ফায়ারের হুমকি দেয়। 

তবে বিষয়টি অস্বীকার করে এসআই আলমগীর বলেন, আমরা তাদের দুই পক্ষকে সকালে থানায় এসে অভিযোগ দাখিল করতে বলি। 

শিবগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোসা. সায়েমা খাতুন ও দাইপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল এলাকাবাসীকে নিয়ে সোমবার সকালে গ্রাম্য শালিশ বৈঠকের আয়োজন করেন। মেয়ে পক্ষের লোকজন উপস্থিত থাকলেও ছেলে পক্ষের কোন লোকজন শালিশ বৈঠকে হাজির হননি। 

পরে রুবেলের বাড়িতে গ্রামবাসীরা গেলে রুবেলের পরিবারের কাউকে পাওয়া যায়নি। বাড়িঘরে তালা মেরে তারা সকলেই পলাতক রয়েছে। অবশেষে চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল এলাকাবাসীর মাধ্যমে ছেলে পক্ষকে মিমাংসা করার জন্য মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত সময় বেধে দেন। বর্তমানে মেয়েটি রুবেলের ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করেছে।

বিডি প্রতিদিন/ ২৯ মে, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর