৩০ মে, ২০১৭ ০১:৫৪

পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

পাবনা প্রতিনিধি:

পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

পাবনার বেড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত এক আওয়ামী লীগ কর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আজ রাত ১০ টার দিকে সিরাজগঞ্জ জেলার এনাপুরের একটি বেসরকারি হাসপাতালে সে মারা যায়। আব্দুল আলীম খান (৩৬) বেড়া পৌর এলাকার হাতিগাড়া মহল্লার মৃত আব্দুর রহমান খানের ছেলে। 

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো: আব্দুল মোতালেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন সমর্থিত দুই গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বিকেল হাতিগাড়া এলাকায় একটি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় ৭/৮ জন আহত হয়। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন জায়গায় ভর্তি করা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগ কর্মী আব্দুল আলীম খান রাতে মারা যায়।  

ওসি আরো জানান, এলাকায় টেন্ডারসহ বিভিন্ন কর্মকান্ড নিয়ে বেড়ায় ঠিকাদার ব্যাবসায়ী ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সাথে নিহত স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল আলীম খানের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে তাদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে আলীম মারা যায়। এ ঘটনাকে কেন্দ্র করে বেড়া পৌর এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে বলেও দাবি করেন তিনি। এ ঘটনা নিয়ে বেড়া থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।  

 

বিডি প্রতিদিন/৩০ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর