৩০ মে, ২০১৭ ০২:১৩

ছাত্রলীগ নেতার হাতে মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

পাবনা প্রতিনিধি:

ছাত্রলীগ নেতার হাতে মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

পাবনা সুজানগর উপজেলায় ছাত্রলীগ নেতার হাতে উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৯ মে) রাতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল অফিসে এ ঘটান ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুজানগর উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের রোকন বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শামিম আদম লিটন তার বাবার নাম মুক্তিযোদ্ধা তালিকায় অন্তভুক্তিকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল হাইকে লাঞ্ছিত করে। পরে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল অফিসের একটি কক্ষ থেকে উদ্ধার করি।

তিনি আরো বলেন, আমাদের জানা মতে মুক্তিযোদ্ধাদের তালিকা করা হয়েছিল তাতে শামিমের বাবার নাম নেই। আজ সে তার বাবার নাম অন্তর্ভুক্ত করতে চাইলে আব্দুল হাই তাকে বাঁধা দেয়। পরে এ ঘটনাকে কেন্দ্র করে শামিম আব্দুল হাইকে শারীরিকভাবে নির্যাতন করে। 

এ বিষয়ে আব্দুল হাই আক্ষেপ করে বলেন, বিষয়টি আমার কিছু বলার নেই। আমি এ ঘটনায় খুবি লজ্জিত। এটা যদি আমার দলের লোক না হয়ে জামায়াত-শিবির লোক হতো তাহলে কোনো লজ্জার বিষয় ছিল না। কিন্তু দলের লোক হওয়াতে বিব্রত। তবে বিষয়টি নিয়ে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারকে জানিয়েছি।

আব্দুল হাইয়ের ভাই আব্দুল আলিম যতিন বলেন, ছাত্রলীগ নেতার হাতে লাঞ্ছিত হওয়ার ঘটনায় আমার ভাই নিশ্চুপ রয়েছে। তবে বিষয়টি নিন্দনীয় একটি অপরাধ করেছেন ঐ ছাত্রলীগ নেতা। এ বিষয়ে মামলা করা হবে কিনা তা আমরা এখনো ভাবিনি।

তবে শারীরিকভাবে লাঞ্ছিত করার বিষয়টি অস্বীকার করে শামিম আদম লিটন বলেন, আমি শারীরিকভাবে তাকে লাঞ্ছিত করেনি। তবে আমি এবং আমার সঙ্গে থাকা কয়েকজন উপজেলা ছাত্রলীগ কর্মীরা তার উপর চড়াও হই। 

 

বিডি প্রতিদিন/৩০ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর