৩০ মে, ২০১৭ ১৩:৪৪

গাজীপুরের পূবাইলে ৯ হাজার পিস ইয়াবাসহ আটক ১

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের পূবাইলে ৯ হাজার পিস ইয়াবাসহ আটক ১

গাজীপুরের পূবাইল এলাকা থেকে ৯ হাজার পিস ইয়াবাসহ মাহমুদুল হাসান দিপু নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সে জয়দেবপুর থানার বড় কয়ের গ্রামের শাহ আলম ওরফে ফখরুর ছেলে।

গাজীপুর জেলা ডিবি পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, গত রাতে গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ খান বিশ্ব রোডের উত্তর পার্শ্বে ধীরাশ্রম রোডের মাথায় কয়েক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছিল। এসময় গোপন সূত্রে খবর পেয়ে জেলা ডিবি পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে দিপুকে সেখান থেকে আটক করে। তবে অন্য ৫ জন পালিয়ে যায়। এসময় দিপুর হাতে শপিং ব্যাগে ৪৫টি নীল রংয়ের জীপারে ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। 

প্রাথমিক জিঙ্গাসাবাদে আসামী দিপু পুলিশকে জানায়, কক্সবাজারের টেকনাফ থানা এলাকার শাহ আলম ও রাজুর কাছ থেকে ইয়াবা টেবলেটগুলো সংগ্রহ করেছে তিনি। পলাতক ৫ জনের মাধ্যমে ভাগাভাগি করে গাজীপুর জেলার বিভিন্ন থানা এলাকায় পাইকারী দামে বিক্রি করার কথা ছিল তাদের। 

এদিকে, আটক ও পলাতক আসামীরা আন্ত:জেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য বলে পুলিশ জানিয়েছে পুলিশ। এ ব্যাপারে গাজীপুর ডিবি’র এস আই মো. তোফাজ্জল হোসেনবাদী হয়ে দিপুসহ ৬ জনের নামে জয়দেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। আটক দিপুকে ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আজ আদালতে   পাঠানো হচ্ছে বলে জানা গেছে।

বিডি-প্রতিদিন/৩০ মে, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর