৩০ মে, ২০১৭ ১৬:৪৭

ইবির বিএনসিসি অফিসের কর্মচারিকে বরখাস্ত

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ইবির বিএনসিসি অফিসের কর্মচারিকে বরখাস্ত

ইসলামী বিশ্ববিদ্যালয় বিএনসিসি অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারি বকুল জোয়াদ্দারকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী তাকে বরখাস্ত করেছেন বলে রেজিস্টার অফিস সূত্রে জানা গেছে। তবে আদেশে ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতারের বিষয়টি উল্লেখ করা হয়নি।

রেজিষ্টার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ জানান, বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি অফিসের কর্মচারি বকুল জোয়াদ্দারকে পুলিশ জেল হাজতে প্রেরণ করায় তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্মচারি দক্ষতা এবং শৃংখলাবীধি ১৫ এর (১) ধারা অনুযায়ি তাকে বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

উল্লেখ্য, গত শনিবার রাতে বকুল জোয়াদ্দারকে দুইশ' পিস ইয়াবাসহ বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী শেখপাড়া এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। রবিবার তার বিরেুদ্ধে ঝিনাইদহ জেলার শৈলকূপা থানায় ডিবি পুলিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। বকুল জোয়াদ্দার দলীয় প্রভাব খাটিয়ে ক্যাম্পাস এবং শৈলকূপায় বেশ কয়েক বছর ধরে মাদকদ্রব্য সরবারহ ও বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। এছাড়া সে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী হওয়া সত্ত্বেও স্থানীয় প্রভাব খাটিয়ে ক্যাম্পাসে ঠিকাদারি করে থাকে।  


বিডি প্রতিদিন/৩০ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর