৩০ মে, ২০১৭ ১৭:৫৭

রূপগঞ্জে দম্পতিকে পিটিয়ে আহত, শ্লীলতাহানির চেষ্টা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে দম্পতিকে পিটিয়ে আহত, শ্লীলতাহানির চেষ্টা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের লোকজন নীলা বেগম ও নূরে আলম নামে এক দম্পতির জমি জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দখলে বাঁধা প্রদান করায় প্রতিপক্ষের লোকজন এ দম্পতিকে পিটিয়ে আহত ও শ্লীলতাহানির চেষ্টাও চালানো হয়। আজ উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত গৃহবধু নীলা বেগম জানান, একই এলাকার সোহেব ভুইয়া ও ফরহাদ ভুইয়ার সঙ্গে তার স্বামী নূরে আলমের দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরেই সোহেব ভুইয়া ও ফরহাদ ভুইয়াসহ অজ্ঞাত ৩-৪ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে নূরে আলমের বাড়িতে প্রবেশ করে দখলের চেষ্টা চালায়। নূরে আলম দখলে বাঁধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে আহত করে। নীলা বেগম বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে আহত করে। এসময় প্রতিপক্ষের লোকজন নীলা বেগমের শ্লীলতাহানীর চেষ্টা চালায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর