৩০ মে, ২০১৭ ১৮:০২

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত, আহত ৩

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত, আহত ৩

নরসিংদীর বেলাবতে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সুমন মিয়া (৪০) নামে এক প্রবাসী মারা গেছেন। এসময় আহত হয়েছেন গাড়ী চালকসহ আরো ৩ জন। মঙ্গলবার বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবো উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পাতিলধোয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সুমন মিয়া ১৫ বছর ধরে সৌদি আরব থাকেন। তিনি ব্রা‏হ্মণবাড়ীয়ার সরাইল উপজেলার উছরিয়াপাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে। ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সৌদি আরব প্রবাসী সুমন মিয়া দুই বছর পর ছুটি নিয়ে দেশে ফিরেন। তিনি বিমানবন্দর নেমে ভাগিনা নাদিম ও খালেদ নামে তার দুই স্বজনকে সঙ্গে নিয়ে মাইক্রোবাসযোগে ব্রা‏হ্মণবাড়ীয়ার সরাইল উপজেলার উছরিয়াপাড়াবাড়ীতে ফিরছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবোর পাতিলধোয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চালকসহ মাইক্রোবাসে থাকা ৩ যাত্রী আহত হয়। 

স্থানীয়রা আহতাবস্থায় সুমন মিয়া, নাদিম মিয়া ও খালেদ উদ্দিন নামে তিনজনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রবাসী সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় খালেদ উদ্দিনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। অপর আহত নাদিমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দুর্ঘটনার পর থেকে মাইক্রোবাস চালক পলাতক রয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ মাইক্রোবাসটি আটক করেছে।


বিডি প্রতিদিন/৩০ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর