৩০ মে, ২০১৭ ১৮:১৬

মাদারীপুরে মেয়েকে নির্যাতনের অভিযোগে পিতা আটক

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে মেয়েকে নির্যাতনের অভিযোগে পিতা আটক

প্রতীকী ছবি

এবার পিতার বিরুদ্ধে পাশবিক নির্যাতনের অভিযোগ করেছে এক মেয়ে। এই ঘটনায় মেয়ের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে মাদারীপুর সদর থানা পুলিশ পিতাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। 

মেয়েটি মামলায় অভিযোগ করেন, সদর উপজেলার একটি ইউনিয়নে গত ২৫ জানুয়ারী রাত ১টার দিকে তার পিতা বাড়িতে কাউকে না পেয়ে তার উপর পাশবিক নির্যাতন চালায়। এই ঘটনা মেয়েটি তার মাকে জানালে এক পর্যায়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান বিষয়টি জেনে থানায় অবহিত করেন। এই ঘটনার পর থেকে অভিযুক্ত পিতা এলাকা থেকে পালিয়ে যায়। আজ মঙ্গলবার সকালে অভিযুক্ত ওই পিতা বাড়িতে আসলে এলাকার লোকজন তাকে ধরে সদর থানায় খবর দেয়। পরে পুলিশ এলাকা থেকে পিতাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। এই ঘটনায় পিতার দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছে নির্যাতিত মেয়ে, তার মা ও এলাকাবাসী। 

মাদারীপুর সদর থানার তদন্তকারী কর্মকর্তা মেহেদী হাসান ঘটনা স্বীকার করে জানান, মেয়েটির উপর একাধিকবার তার পিতা পাশবিক নির্যাতন চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেয়েছি। তবে ঘটনার তদন্ত সাপেক্ষে আরো বিস্তারিত জানা যাবে।

ওই ইউনিয়নের চেয়ারম্যান বলেন, 'মেয়ের উপর পিতার যে অমানবিক নির্যাতন করেছে, তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। কারণ মেয়েটি বিভিন্ন সময়ে নির্যাতন করলে তার মা বার বার স্বামীকে নিষেধ করেছে, তার কথাও সে শোনেনি। বরং দিন দিন নির্যাতনের মাত্রা বাড়িয়েছে। আমি এই নরপশুর কঠোর শাস্তি দাবি করি।'

এই ঘটনায় মানবাধিকার কর্মী সুবল বিশ্বাস জানান, এটা অত্যান্ত গর্হিত অপরাধ। এমন শাস্তি দেয়া হোক, যাতে আগামীতে কেউ এমন ঘটনা ঘটাতে সাহস না পায়।


বিডি প্রতিদিন/৩০ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর