Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৯ জুন, ২০১৭ ১৮:৪২ অনলাইন ভার্সন
নেত্রকোনায় অ্যাম্বুলেন্সে ভিজিএফের চাল, আটক ১
নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় অ্যাম্বুলেন্সে ভিজিএফের চাল, আটক ১

দুর্যোগ প্রবণ এলাকায় যখন ভিজিএফের চালের তীব্র সংকট সেই মূহুর্তে অ্যাম্বুলেন্সে করে পাচারকালে প্রতি বস্থায় ৫০ কেজি করে ৭ বস্থা চাল উদ্ধার করেছে স্থানীয় প্রশাসন। এসময় চাল বহনকারী মা ও শিশু স্বাস্থ্যের জন্য ব্যবহৃত ইজিবাইক অ্যাম্বুলেন্স এর চালক নূরুল হুদাকেও আটক করা হয়।

 

আটককৃত নূরুল হুদা চিরাম ইউনিয়নের দফাদার। সোমবার ভোরে চিরাম বাজার থেকে এ চাল উদ্ধার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন। এ ব্যাপারে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

বারহাট্টা থানার ওসি মো. সালেমুজ্জামান জানান, উপজেলার চিরাম ইউনিয়ন পরিষদ থেকে ৭ বস্থা ভিজিএফ এর চাল বহন করে নিয়ে যাওয়ার সময় চিরাম বাজারে এলাকাবাসীর সন্দেহ হলে চালকসহ অ্যাম্বুলেন্সটি জব্দ করে।  

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দিলে তিনি বারহাট্টা থানার পুলিশের সহায়তায় চালসহ অ্যাম্বুলেন্স জব্দ করে থানায় নিয়ে আসেন। এসময় চালককে আটক করা হয়। প্রতি বস্থায় ৫০ কেজি করে সরকারী খাদ্য সহায়তার চাল রয়েছে।  

এ ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহজাহানকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে কমিটি প্রতিবেদন দাখিল করবে।

বিডি প্রতিদিন/ ১৯ জুন,২০১৭/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow