শিরোনাম
২৩ জুন, ২০১৭ ১৪:১১

কুষ্টিয়ায় যুবলীগ কর্মী খুন, প্রধান আসামী আ'লীগ নেতা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় যুবলীগ কর্মী খুন, প্রধান আসামী আ'লীগ নেতা

কুষ্টিয়ার মিরপুরে যুবলীগ কর্মী শাহাবুদ্দিন আহমেদ খুনের ঘটনায় অবশেষে মামলা হয়েছে। ঘটনার চারদিন পর গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুর থানায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও আমলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা এ মামলা করেন। 

মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনকে প্রধান আসামী করা হয়েছে। অন্য আসামীদের বেশিরভাগই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

আধিপত্য বিস্তার নিয়ে গত রোববার বিকেলে আমলা বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে যুবলীগের কর্মী শাহাবুদ্দিন আহমেদ নিহত হন। এতে আরও ছয় জন গুরুতর আহত হয়ে ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আমলা ইউপির চেয়ারম্যান আনোয়ারুল ইসলামের কর্মী-সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষ হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম শুক্রবার সকালে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আনোয়ারুল ইসলাম বাদি হয়ে ৪০ জনের নাম উল্লেখ করে হত্যা ও বোমা বিস্ফোরণের অভিযোগে মামলা করেন। এতে অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামী করা হয়েছে। মামলায় কামারুল আরেফিন প্রধান আসামী। ঘটনার দিন আটককৃত তিনজন দায়ের করা মামলার আসামী। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/২৩ জুন, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর