২৩ জুন, ২০১৭ ১৭:০৬

কালীগঞ্জে ঈদ উপলক্ষে গরীবের মাঝে সেমাই-চিনি বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি:

কালীগঞ্জে ঈদ উপলক্ষে গরীবের মাঝে সেমাই-চিনি বিতরণ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মহেশ্বরচাঁদা গ্রামে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এলাকার গবীর মানুষের মাঝে সেমাই-চিনি বিতরণ করেছেন নারী উদ্যোক্তা মর্জিনা বেগম। শুক্রবার সকাল ১০ টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মহেশ্বরচাঁদা গ্রামের ভার্মি কম্পোষ্ট উদ্যোক্তা, বঙ্গবন্ধু কৃষি পুরস্কার প্রাপ্ত ও পরিবেশ রক্ষাকারী নেত্রী মর্জিনা বেগমের অর্থায়নে এবং কার্ড মহিলা সমিতির সহযোগীতায় এলাকার গরীব মানুষের মাঝে এসব সেমাই-চিনি বিতরণ করা হয়। 

উদ্যোক্তা মর্জিনা বেগমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাজু আহম্মেদ রনি লস্কর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্ড মহিলা সমিতির উপদেষ্টা আঃ রহিম। সভায় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান রনি লস্কর এই মহতী উদ্যোগ নেওয়ায় মর্জিনা বেগমকে ধন্যবাদ জানান। 

তিনি বলেন, যদি মজির্নার মতো প্রতি গ্রামে একজন করে জন্ম নিতো তাহলে গরীবরা নানাভাবে উপকৃত হতো। মর্জিনা বেগমের উদ্যোগে অনুপ্রাণিত হয়ে তিনি নিজেই আগামীতে এই উদ্যোগ নিবেন বলে জনান। এসময় চেয়ারম্যান রনি লস্কর কার্ড মহিলা সমিতির অফিসের জন্য বিদ্যুৎ সংযোগসহ ২টি ফ্যান ও ১০টি চেয়ার দেওয়ার অঙ্গীকার করেন। 


বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর