২৪ জুন, ২০১৭ ১৬:০৯

যানজট নেই ঢাকা-আরিচা মহাসড়কে

নাজমুল হুদা, সাভার :

যানজট নেই ঢাকা-আরিচা মহাসড়কে

স্বাভাবিক রয়েছে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক। তাই এ পথে ঈদে ঘরমুখো মানুষ স্বাচ্ছন্দ্যে বাড়ি ফিরতে পারছেন। শনিবার সকাল থেকে বিকাল ৩ টা পর্যন্ত ঢাকা–আরিচা মহাসড়কের আমিন বাজার, হেমায়েতপুর, সাভার নবীনগর এবং নবীনগর থেকে টাঙ্গাইল মহাসড়ক অংশে কোথাও কোনো যানজট দেখা যায়নি। স্বাভাবিক গতিতে চলছে গাড়ি।

ঢাকা-আরিচা মহাসড়কে টাঙ্গাইল রুটে চলাচলরত নাবিল পরিবহনের বাস চালক জাকির হোসেনকে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, রাস্তায় কোথাও যানজট পাইনি। বেশ আরামেই টাঙ্গাইল পর্যন্ত যেতে পেরেছি।

সাভারের জোরপুল লালন সিএনজি পাম্পের সুপার ভাইজার সাহেব আলী বলেন, ‘রাস্তায় গাড়ির চাপ নেই তাই আমাদের পাম্পেও গাড়ির চাপ নেই। গত বছরের ঈদের চেয়ে এবার আমাদের ব্যবসা খারাপ।’

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন , ‘মহাসড়কে কোনও যানজট নেই। যানজট যাতে না হয় সেজন্য আমরা দিনরাত প্রস্তুত রয়েছি। মহাসড়কের কোথাও গাড়ি থামতে দেওয়া হচ্ছে না।’ তবে সিরাজগঞ্জ অংশে সৃষ্ট যানজটের কারণে বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজায় মাঝে মধ্যে গাড়ির লম্বা লাইন তৈরি হচ্ছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, ‘যাত্রীরা যাতে সময় মতো বাড়িতে যেতে পারে সেই জন্য মহাসড়কে পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে। আশা করছি এই পরিস্থিতি এবার অনেক ভালো ।  


বিডি প্রতিদিন/২৪ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর