২৪ জুন, ২০১৭ ১৭:৫৫

নাটোরে করলা রান্নার অপরাধে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

অনলাইন ডেস্ক

নাটোরে করলা রান্নার অপরাধে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

প্রতীকী ছবি

নাটোরের বাগাতিপাড়ায় করলা রান্নার অপরাধে স্ত্রীকে হত্যা করেছে এক পাষণ্ড স্বামী। নিহত হতভাগ্য সেই নারীর নাম রুনা বেগম (২৫)।

বৃহস্পতিবার রাতে উপজেলার ফাগুয়াড় দিয়াড় ইউনিয়নে নিভৃত পল্লী নামো হাটদৌলে এ ঘটনা ঘটে। হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেন রুনা বেগমের স্বামী আলাল উদ্দিন। তবে একপর্যায়ে কৌশলে ইউপি সদস্যের হাতে আটকের পর পুলিশে সোপর্দ করা হয় তাকে।

মৃত রুনার বাবা আ. করিম জানান, বৃহস্পতিবার করলা রান্নার অপরাধে সে তার রোজাদার স্ত্রীকে চুলের মুঠি ধরে একদফা পেটান আলাল। ঘটনার পর ওইদিন রাতে আবারো পিটিয়ে ও গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন। তবে হত্যার ঘটনাটিকে ধামাচাপা দিতে ওড়না পেঁচিয়ে রুনা আত্মহত্যা করেছেন বলে প্রচার করেন আলাল।

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম জানান, ওইদিন রাত ২টার দিকে আলাল তার বাড়িতে গিয়ে স্ত্রী মারা যাওয়ার খবর দেন। ঘটনাটি জেনে আলালকে কৌশলে আটকে রেখে পুলিশকে খবর দেন তিনি। পরদিন শুক্রবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা নাটোর আধুনিক হাসপাতালে পাঠায়। এ সময় আলালকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে থানার ওসি মনিরুল ইসলাম জানান, শুক্রবার নিহতের বাবা আ. করিম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। তবে তার গলায় দাগ পাওয়া গেছে বলে জানান তিনি।

 

 

বিডি-প্রতিদিন/ ২৪ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৮

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর