২৫ জুন, ২০১৭ ১৩:৫০

লক্ষ্মীপুরে সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু, শহরে বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু, শহরে বিক্ষোভ

লক্ষ্মীপুরের রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনার ৪ দিন পর আহত হওয়া ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকালে মারা গেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। 

এদিকে দলীয় নেতা হত্যার প্রতিবাদ ও খুনিদের গ্রেফতার দাবিতে দুপুরে লক্ষ্মীপুর জেলা শহর ও রামগতি শহরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। 

নিহত নজরুল ইসলাম উপজেলার চর আব্দুল্লাহ ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও নুরুল ইসলাম মাঝির ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত বুধবার সকালে চর আব্দুল্লাহ ইউনিয়নের চর গাছিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম গং ও একই এলাকার ডাকাত খোকন বাহিনীর সঙ্গে সংঘর্ষ হয়। এসময় নজরুল ও তার ভাই শেখ ফরিদ গুরুতর আহত হন। পরে তাদের দুই ভাইকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রবিবার সকালে উন্নত চিকিৎসার জন্য নজরুলকে নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃত্বে জেলা শহরে ও রামগতি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে রামগতি শহরে পৃথক বিক্ষোভ মিছিল বের করা হয়।

রামগতি থানার ওসি তদন্ত মো. ইঊছুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য ছাত্রলীগ নেতার মরদেহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/২৫ জুন, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর