শিরোনাম
২৭ জুন, ২০১৭ ০০:২৪

টুঙ্গিপাড়ায় মুক্তিযোদ্ধা কন্যাকে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক

টুঙ্গিপাড়ায় মুক্তিযোদ্ধা কন্যাকে হত্যার অভিযোগ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিদ্যুতের শক দিয়ে মুক্তিযোদ্ধার কন্যা ময়না খানম (৪০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে।

সোমবার ঈদের দিন দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা চৌরঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে।

নিহতের ভাই রমজান মিয়া জানান, প্রায় ২০ বছর আগে টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা চৌরঙ্গী এলাকার বশার শেখের সাথে তার বোন ময়না বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজন বিভিন্ন ভাবে যৌতুকের নামে টাকা চেয়ে আসছিল। বোনের সুখের কথা ভেবে তাদেরকে বিভিন্ন সময় টাকা দেওয়া হয়।

পরবর্তীতে আবারো টাকা চাইলে ময়না তাতে আস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে ময়নাকে পা বেধে ব্যাটারী চালিত রিক্সায় চার্জ দেওয়ার বিদ্যুতের তার দিয়ে বিদ্যুত স্পৃষ্ট করে হত্যা করা হয়। 

তিনি আরো জানান, তার ভগ্নিপতি বশার শেখের বিরুদ্ধে বহু বিবাহ করার অভিযোগ রয়েছে। ময়না বেগম স্বামীর বহু বিবাহে বাধা দেয়ার কারণে তার উপর ক্ষিপ্ত ছিল স্বামী পাষন্ড বশার শেখ।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম এনামুল কবীর জানান, মৃতদেহের পা বাধা অবস্থায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে প্রকৃত কারণ জানা যাবে। 

এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী বশার শেখ পলাতক রয়েছে। মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/ ২৭ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর