২৭ জুন, ২০১৭ ০৮:২৭

পটুয়াখালীতে কৃষককে কুপিয়ে হত্যা, আহত ৫

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে কৃষককে কুপিয়ে হত্যা, আহত ৫

প্রতীকী ছবি

মহিষে বীজ খাওয়াকে কেন্দ্র করে পটুয়াখালীতে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে একই বংশের চাচাতো ভাইয়েরা। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছে উভয় পক্ষের পাচজন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে মির্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাফর হাওলাদার (৩০) ওই গ্রামের মুসাই হাওলাদারের পুত্র। লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় উভয় পক্ষের আহত ৫ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন, নিহতের বড় ভাই শহিদ হাওলাদার (৪০), তার স্ত্রী রীনা বেগম (৩২), তাদের পুত্র রিফাত (১৩) ও মেঝ ভাই হাবিব হাওলাদার (৩৫)। অপর পক্ষের আহত মো. আলমগীর হোসেনকে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার করা হয়েছে বলে জানান মির্জাগঞ্জ থানার ওসি তদন্ত মিলন মিত্র।

পুলিশ জানান, একই বংশের চাচতো ভাই মালেক হাওলাদারের ক্ষেতে জাফর হাওলাদারের মহিষ ছাড়া পেয়ে বীজ খায় এবং ক্ষেত নষ্ট করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া-ঝাটি শুরু হয়। এর এক পর্যায়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মালেক গংরা জাফর গংদের উপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে বেশ কয়েকজনকে গুরুত্বর জখম করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার সময় জাফর মারা যান।


বিডি প্রতিদিন/২৭ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর