২৭ জুন, ২০১৭ ১৭:৪৭

মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

মোরেলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

বাগেরহাটের মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপর ৪ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তি হচ্ছেন বিশারীঘাটা গ্রামের ইউসুব জোমাদ্দারের ছেলে লিটন জোমাদ্দার (৪০)। মঙ্গলবার বিকেল ৫টার   দিকে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

এ ব্যাপারে ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. হায়দার আলী, প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, ঘটনার সময় ৪ জনকে   বহনকারি একটি মোটরসাইকেলের সাথে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লিটন জোমাদ্দার ঘটনাস্থলেই মারা যান এবং অপর মোটরসাইকেলের ৪ আরোহী গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষনা করেন এবং অপর আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আহতরা হলেন, ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার পূর্ব ছিটকি গ্রামের আবু বকর এর ছেলে ইলিয়াস (২১), মজিবর   হাওলাদারের ছেলে হুমায়ুন (১৮), মজিবর শেখের ছেলে রুবেল শেখ (৩৫) ও রাজাপুর উপজেলার মিরেরহাট গ্রামের রাজিব হাওলাদার(২২)।

এ প্রসঙ্গে থানার ওসি মো. রাশেদুল আলম জানান, নিহত লিটন জোমাদ্দারের মৃতদেহ হাসপাতাল থেকে তার স্বজনদের   কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। 

বিডি-প্রতিদিন/২৭ জুন, ২০১৭/মাহবুব-ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর