২৭ জুন, ২০১৭ ১৮:৩৬

রাজশাহীতে বাস চাপায় নিহত ১, আহত পুলিশ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বাস চাপায় নিহত ১, আহত পুলিশ কর্মকর্তা

রাজশাহীতে বাসের চাপায় খাবারের হোটেলের মালিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন পুলিশের এক কর্মকর্তা। আজ সকাল ১০টার দিকে জেলার মোহনপুর থানার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মুকুল হোসেন (৩৮)। তিনি উপজেলার হরিচন্দ্রপাড়া গ্রামের লোকমান আলীর ছেলে। আহত পুলিশের উপ-পরিদর্শকের (এসআই) নাম আবদুর রউফ (৩৫)। তিনি মোহনপুর থানায় কর্মরত। 

এ ব্যাপারে মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে এসআই আবদুর রউফ ও হোটেল ব্যবসায়ী মুকুল হোসেন থানার মোড়ে দাঁড়িয়ে গল্প করছিলেন। এসময় দু'টি বাস এক সঙ্গে নওগাঁর দিক থেকে রাজশাহীর দিকে আসছিল। সামনের বাসটি হঠাৎ করে থানার মোড়ে দাঁড়িয়ে যায়। এসময় পেছনের বাসটি সামনের দিকে যেতে লাগলে একটি পিকআপ সামনে পড়ে। পিকআপকে বাঁচাতে গিয়ে বাসটি রাস্তা থেকে নিচের   দিকে নামিয়ে দেয়। এতে বাসের নিচে চাপা পড়ে হোটেল ব্যবসায়ী মুকুল নিহত হন। এসআই রউফ গুরুতর আহত হন।

পরে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। আহত পুলিশ কর্মকর্তাকেও হাসপাতালে নিয়ে তার চিকিৎসা করানো হয়। এদিকে, দুর্ঘটনার পর ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পলাতক রয়েছেন। 

এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলেও জানান পরিদর্শক আফজাল হোসেন।

বিডি-প্রতিদিন/২৭ জুন, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর