২৮ জুন, ২০১৭ ১৮:৪৬

মাদারীপুরে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১৫

মাদারীপুরের কালকনি উপজেলার আলীনগর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন ১৫ জন। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত ফাসিয়াতলা এলাকায় এ ঘটনা ঘটে। 

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন কুমার দেব জানান, ২০১৬ সালের ৭ মে কালকিনির আলীনগর ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মিলন সরদার বিজয় লাভ করে। এরপর থেকেই আওয়ামী লীগের পরাজিত প্রার্থী সাহিদ পারভেজের সমর্থকদের সাথে মাঝে মধ্যে সংঘর্ষ হয়। ঈদে উভয়পক্ষের লোকজন বুধবার সকালে ফাসিয়াতলা বাজারে উপস্থিত হলে প্রথমে বাকবিতন্ডা হয়। পরবর্তীতে মিলন সরদারের সমর্থকরা শাহীদ পারভেজের সমর্থকদের উপর হামলা চালালে উভয় গ্রুপের সাথে সংঘর্ষ বেঁধে যায়। 

সংঘর্ষে ২ নারীসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে ওই এলাকায় মোতায়ন রয়েছে অতিরিক্ত পুলিশ। 

এদিকে কালকিনি থেকে ২ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল ও মাদারীপুর সদর হাসপাতাল থেকে ২ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/২৮ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর