২৯ জুন, ২০১৭ ১৩:৪৭

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার খুনিদের গ্রেফতারে আল্টিমেটাম

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার খুনিদের গ্রেফতারে আল্টিমেটাম

লক্ষ্মীপুরের রামগতিতে ছাত্রলীগ নেতা নজরুল ইসলামের খুনিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ, সড়ক অবরোধ ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগ। 

বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত সমাবেশ থেকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত ডাকাত খোকনসহ জড়িতদের গ্রেফতারের আল্টিমেটাম দেওয়া হয়। 

এর আগে রামগতি পৌরসভার সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে রামগতি-লক্ষ্মীপুর সড়ক বন্ধ করে রাস্তার উপর সমাবেশ করেন তারা।

সমাবেশে উপজেলা ছাত্রলীগ সভাপতি জহির উদ্দিন বাবরের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ, জেলা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রব সুমন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী বাবলু প্রমুখ।

সমাবেশে জেলা ছাত্রলীগ সভাপতি প্রত্যেক ছাত্রলীগ নেতা-কর্মীদের নিহত ছাত্রলীগ নেতা নজরুলের পরিবারের পাশে থাকার আহবান জানান। এসময় ছাত্রলীগ নেতা হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেফতার করতে প্রশাসনকে আল্টিমেটাম দেন। তা না হলে কঠোর কর্মসূচিতে লক্ষ্মীপুরকে অচল করে দেয়ার হুমকিও দেন তিনি।

প্রসঙ্গত, গত ২১ জুন সকালে চর আব্দুল্লাহ ইউনিয়নের চর গাছিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও নুরুল ইসলাম মাঝির ছেলে নজরুল ইসলাম গং ও একই এলাকার ডাকাত খোকন বাহিনীর সঙ্গে সংঘর্ষ হয়। এসময় নজরুল ও তার ভাই শেখ ফরিদ গুরুতর আহত হন। পরে তাদের দুই ভাইকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গত রবিবার সকালে উন্নত চিকিৎসার জন্য নজরুলকে নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় স্থানীয় ডাকাতখ্যাত খোকনকে প্রধান করে ১৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করে নিহতের ভাই আবু ছায়েদ। তবে এখনও কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিডি-প্রতিদিন/২৯ জুন, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর