২৯ জুন, ২০১৭ ১৪:০৯

নৌকাডুবির ঘটনায় আরো ২ শিশুর লাশ উদ্ধার!

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার):

নৌকাডুবির ঘটনায় আরো ২ শিশুর লাশ উদ্ধার!

নাফ নদীতে নৌকাডুবির ঘটনায় আজ নিখোঁজ আরো ২ শিশুর লাশ উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ডের সদস্যরা। উদ্ধারকৃতরা হলো টেকনাফ সদর ইউনিয়নের মৌলভা পাড়া এলাকার মীর আহমদের ছেলে আনোয়ার সাদেক (১৪) এবং নাজিরপাড়ার হামিদ হোসেনের ছেলে সাদ্দাম হোসেন ছেলে আয়ুব (১৫)। এতে নিখোঁজ নিহত উদ্ধারের সংখ্যা দাঁড়ালো ৩ জনে। 

টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার গত মঙ্গলবার বিকেলে বাংলাদেশ-মিয়ানমার ট্রানজিট জেটিঘাটে ঈদের আনন্দ উপভোগ করতে গিয়ে ভ্রমণে বের হওয়া ১৭ শিশু- কিশোরের নৌকাটি ডুবে যায়। ঐ সময় ১৪ জন শিশু-কিশোরকে স্থানীয়রা জীবিত উদ্ধার করলেও ৩ জনের খোঁঁজ মিলেনি। অবশেষে ২৮ জুন বুধবার একজনের আর আজ বৃহস্পতিবার দুইজনসহ মোট ৩ জন নিখোঁজের মৃতদেহ পাওয়া যায়। 

উল্লেখ্য, বুধবার নিখোঁজ পুরাতন পল্লান পাড়ার ছব্বির আহমদ প্রকাশ মনু মিয়ার ছেলে মো. আমিনকে (৯) উদ্ধার করা হয়। এ পর্যন্ত নিখোঁজ ৩ শিশু-কিশোরকে উদ্ধার করা হয়।  
  
টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের পেটি অফিসার প্রশান্ত জানান, নৌকাডুবির ঘটনার পর থেকে উদ্ধারে কোস্টগার্ড সদস্যরা নিখোঁজদের সন্ধানে নাফনদীতে উদ্ধার তৎপরতা শুরু করে। আজ সকালে শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া ও নয়াপাড়া এলাকা থেকে নিখোঁজ অপর দুই জনের লাশ উদ্ধার করা হয়। আর কোন নিখোঁজ না থাকায় উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক এসআই নুরুল আমিন জানান, উদ্ধার মৃতদেহগুলো শনাক্ত করার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর