২৯ জুন, ২০১৭ ১৪:৫৩

অনৈতিক কার্যকলাপের সময় নারীসহ দুই ইউপি সদস্য আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি:

অনৈতিক কার্যকলাপের সময় নারীসহ দুই ইউপি সদস্য আটক

ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফুর রহমান ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা পারভীনকে অনৈতিক কার্যকলাপের সময় হাতেনাতে আটক করা হয়েছে। আজ একটি ঘরে অবৈধভাবে মেলামেশার সময় এলাকার জনগণ তাদের আটক করে ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে তুলে দেন। পরে চেয়ারম্যান তাদেরকে পুলিশের হাতে তুলে দেন।

জানা গেছে, গত ইউপি নির্বাচনের সময় নির্বাচনী প্রচারণাকালে শুখানপুকুরী ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফুর রহমান ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা পারভীনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নির্বাচনে দুজনে জয়ী হওয়ার পর তাদের প্রেম আরো গভীর হয়। ইউপি সদস্য আলতাফুর রহমান প্রায় রাতে রিনার বাসায় যাতায়াত করত। বৃহস্পতিবার ভোর রাতে আলতাফুর রিনার বাসায় গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হলে এলাকার জনগণ তাদেরকে আটক করে ঘরে বন্ধ করে রাখে।পরে এলাকার জনগণ ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে আলতাফুর ও রিনাকে তুলে দেয়। 

ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলাম বলেন, ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে জনগণের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। তাই বিষয়টি মিমাংসার জন্য আমি তাদেরকে পুলিশের হাতে তুলে দেই। ইউপি সদস্যরা এখন থানায় রয়েছে। আমি তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করেছি।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ মশিউর রহমান বলেন, তাদের দু'জনের সাথে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর