২৯ জুন, ২০১৭ ১৮:৪২
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনা

বাগেরহাটে নিহতের পরিবারে চলছে শোকের মাতম

বাগেরহাট প্রতিনিধি


বাগেরহাটে নিহতের পরিবারে চলছে শোকের মাতম

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাগেরহাটের একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। তাদের এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের সদস্যদের মাঝে চলছে শোকের মাতম। স্বজন হারানোর বেদনায় আকন বাড়িতে চলছে কান্নার রোল।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার গেড়াখোলায় হতাহতের এ ঘটনা ঘটে। সেবা গ্রিনলাইনের একটি বাস গোপালগঞ্জ থেকে ঢাকা যাওয়ার পথে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন সৌদি প্রবাসী হালিম আকন (৪০), তার স্ত্রী আসমা বেগম (৩৫), দুই ছেলে সুজন আকন (১৭), শিহাব আকন (৮) এবং শ্যালক বাদশা ফরাজি (৩৭)। এদের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালি ইউনিয়নের খুড়িয়াখালি গ্রামে।

নিহতের বড় ভাই মতিয়ার রহমান আকন বলেন, আমার ভাই হালিম আকন দীর্ঘদিন ধরে সৌদিতে থাকে। সে ঈদের ছুটি কাটাতে সৌদি থেকে বাড়ি আসার কথা জানালে আমার ছোট ভাইয়ের স্ত্রী তার দুই ছেলে ও শ্যালক মিলে তাকে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আনতে যায়। সেখান থেকে একটি মাইক্রোবাস ভাড়া করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে পথিমধ্যে দুর্ঘটনায় সবার মৃত্যু হয়। ভাই হারানোর শোকে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। 

সাউথখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বলেন, খুড়িয়াখালি গ্রামের আকন বাড়ির একই পরিবারের পাঁচজন মারা যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  এমন মৃত্যুতে স্বজন হারোনোদের সমবেদনা জানানোর ভাষা আমার জানা নেই।

 

 

বিডি-প্রতিদিন/ ২৯ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর