২৯ জুন, ২০১৭ ২০:১৯

চট্টগ্রামে পুকুরে পড়ে একই পরিবারের ২ বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে পুকুরে পড়ে একই পরিবারের ২ বোনের মৃত্যু

প্রতীকী ছবি

চট্টগ্রামের পটিয়া সদরের উত্তর গোবিন্দারখীল গ্রামে পুকুরে পড়ে দুই খালাতো বোন সুমাইয়া আক্তার (৯) এবং ফাতেমা বেগমের (১০) মৃত্যু হয়েছে। মৃত এই দুই বোন লালখান বাজার এলাকার একটি এবতেদায়ি মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। মৃত সুমাইয়া নগরীর লালখান বাজার এলাকার নুর হোসেন এবং ফাতেমা একই এলাকার সাইফুদ্দিনের মেয়ে। ঈদুল ফিতর উপলক্ষে দুই বোন তাদের আরেক খালার বাড়িতে বেড়াতে যায়। সেই খালার বাড়িতেই পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়।

মৃত সেই দুই বোনের মামা আশেকুল মোস্তাফা বলেন, বেড়াতে আসার পরই তারা বলেছিল সমুদ্র দেখবে। আজ সকাল ১১টার দিকে পারকি সমুদ্র সৈকতে নেওয়ার কথা। খুশিতে দুজন সারারাত ভাল করে ঘুমায়নি। প্রস্তুতি নিতে ভোরে উঠেই পুকুরে নেমেছিল। ঘরে তাদের খুঁজে না পেয়ে পুকুরে গিয়ে দেখা যায় দুজন পানিতে ভাসছে। দ্রুত তাদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।  

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নেয়ামতউল্লাহ বলেন, বাড়ির লোকজনের অজান্তে দুই শিশু পুকুরে নেমেছিল। সাঁতার না জানাতে পুকুরে ডুবে গিয়েছিল। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তবে এর আগেই তাদের মৃত্যু হয়।


বিডি-প্রতিদিন/ ২৯ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর