২৯ জুন, ২০১৭ ২১:০৯

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ গুরুতর আহত ২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ গুরুতর আহত ২

নোয়াখালীর মাইজদীতে সড়ক দুর্ঘটনায় দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আলমগীর ইউসুফ (৬৩) ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন (৫০) গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মাইজদী পৌর বাজারের সামনে হিমাচল পরিবহনের একটি বাস তাদের ব্যাটারিচালিত রিকশাটিকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। 

আহত অবস্থায় দুজনকেই প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আলমগীর ইউসুফকে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং জিয়াউল হক লিটনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে জিলা স্কুলের সামনে থেকে আলমগীর ইউসুফ ও আওয়ামী লীগ নেতা জিয়াউল হক লিটন একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে রিকশাযোগে শহরের প্রধান সড়ক দিয়ে গোদার মসজিদ এলাকায় যাচ্ছিলেন। পৌরবাজারের সামনে রিকশাটিকে পেছন থেকে হিমাচল পরিবহণের যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এসময় তারা রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিক আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান সোহেলসহ সাংবাদিকরা তাদেরকে দেখতে হাসপাতালে ছুটে যান।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বাসটিকে আটক করা যায়নি। তবে মালিক পক্ষ এ বিষয়ে সমঝোতার চেষ্টা করছে।

বিডি প্রতিদিন/২৯ জুন ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর