২০ জুলাই, ২০১৭ ১৮:০৬

কুমিল্লায় চাঞ্চল্যকর ডাবল মার্ডার মামলার দুই আসামি গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় চাঞ্চল্যকর ডাবল মার্ডার মামলার দুই আসামি গ্রেফতার

কুমিল্লা মুরাদনগর উপজেলায় চাঞ্চল্যকর ডাবল মার্ডার মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এই দুই আসামিরা হলো উপজেলার রহিমপুর গ্রামের রুক্কু মিয়ার ছেলে জাকির হোসেন(৪৫) ও একই গ্রামের নুরু মিয়ার ছেলে রুবেল মিয়া(২৩)। 

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকা থেকে তাদের আটক করে মুরাদনগর থানা পুলিশ।এরপর তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ডাবল মার্ডার মামলার দুই আসামি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মুরাদনগর থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, গ্রেফতারকৃতরা ডাবল হত্যা মামলার এজহারভুক্ত আসামি। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য গত ১৮ এপ্রিল রাতে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংর্ঘষের সময় কুপিয়ে আনিস ও ফারুক নামের দু’যুবককে হত্যা করা হয়। এ ঘটনায় একাংশের নেতা ও ইউপি সদস্য আশ্ররাফুল ইসলাম ১৯ এপ্রিল প্রতিপক্ষ কবির-আনিস গ্রুপের ২৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

 


বিডি-প্রতিদিন/ ২০ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৫

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর