২০ জুলাই, ২০১৭ ১৯:২৫

সাতক্ষীরায় গৃহবধূর লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় গৃহবধূর লাশ উদ্ধার

সাতক্ষীরা সদর উপজেলার বাজুয়াডাঙ্গা এলাকা থেকে রুপা মন্ডল (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি সদর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামের সুশান্ত মন্ডলের স্ত্রী। আজ দুপুরে নিহতের বাড়ির ধারে একটি পোলট্রি ফার্মের পাশ থেকে তার লাশটি উদ্ধার করা হয়।  

নিহতের মামা কালিগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের জয়দেব মন্ডল জানান, পাঁচ বছর আগে তার ভাগ্নি রুপা মন্ডলের সাথে সদর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামের প্রভাস মন্ডলের বিয়ে হয়। বিয়ের এক বছর পর তুচ্ছ একটি ঘটনায় তার মায়ের সাথে সুশান্ত’র ঝগড়া হলে সেখান থেকে সে শ্বশুর বাড়ি যাওয়া বন্ধ করে দেয়। যে কারনে ভাগ্নি রুপার সাথে তার বাবা-মার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এ নিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। দাম্পত্য জীবনে তাদের সকাল মন্ডল নামে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তিনি আরো জানান, সকালে ভাগ্নির মৃত্যুর খবর শুনে ওর বাবা নরেন্দ্র মন্ডলকে নিয়ে দুপুরে জামাই সুশান্ত’র বাড়িতে এসে তিনি দেখতে পান ভাগ্নি রুপা মন্ডলের লাশ তাদের বাড়ির কিছুটা দূরে একটি পোলট্রি ফার্মের পাশে পড়ে আছে। এ সময় পুলিশকে খবর দিলে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  লাশ ময়নাতদন্তের পর আসল রহস্য জানা যাবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর