২০ জুলাই, ২০১৭ ২০:৩৭

'সরকারের ধারাবাহিকতা থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে'

দিনাজপুর প্রতিনিধি:


'সরকারের ধারাবাহিকতা থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে'

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার পরপর দুই ক্ষমতায় থাকায় বাংলাদেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে এই সরকারের ধারাবাহিকতা থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। আজ বিকালে সেতাবগঞ্জ আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে এলজিইডির তত্বাবধানের প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়মূলক কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, বিগত সরকারগুলো দেশের অর্থ পাচার করে কোটিপতি হয়েছে। তাদের হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ ছিল না। তারাই এখন দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে বিশ্বের দরবারে বাংলাদেশকে একটি সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল। কিন্তুু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণেই জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন হয়েছে। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে দেশের মানুষ বিভিন্ন সুফল ভোগ করবে। গত ৮ বছরে বিরল ও  বোচাগঞ্জে যে উন্নয়ন হয়েছে, তা স্বাধীনতার পূর্বে কেউ করতে পারেনি। আমরা উন্নয়নে বিশ্বাসী, তাই এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। 

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শীলাব্রত কর্মকারের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, এলজিইডির দিনাজপুর অফিসের নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান, জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক ষ্টফেন মরমু, দিনাজপুর পল্লীবিদ্যূত সমিতি-১ এর সিনিয়র জোনাল ম্যানজার কাজী মোহাম্মদ আলী, বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফরহাদ হাসান চৌধুরী ইগলু প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর