২১ জুলাই, ২০১৭ ১৭:৩৩

কলাপাড়ায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে মারধর

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে মারধর

পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে বেধরক মারধর করেছে স্বামী সজিব হাওলাদার। শুক্রবার সকালে গুরুতর আহত অবস্থায় স্ত্রী জান্নাত আক্তারকে (২১) পরিবারের লোকজন গিয়ে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বানাতীবাজার সংলগ্ন কলনী এলাকায় এ ঘটনা ঘটেছে। 

মোবাইলে পরোকীয়া করতে বাধা দেওয়ায় তার উপর এমন নির্যাতার করা হয়েছে বলে জানিয়েছেন জান্নাত।

জান্নাতের পরিবারিক সূত্রে জানা গেছে, গত ৬ বছর আগে ধুলাসার ইউনিয়নের চর চাপলী গ্রামের হতদরিদ্র ইব্রাহিম মৃধার একমাত্র মেয়ে জান্নাতের সাথে বিয়ে হয় পার্শ্ববর্তী বালিয়াতলী ইউনিয়নের বানাতীবাজার সংলগ্ন কলনীর রুহুল আমিন হাওলাদের ছেলে সজিবের সাথে। বিয়ের পর সংসার জীবন খুব ভালই চলছিল। এরই মাঝে জান্নাতের কোল জুড়ে আসে ফুটফুটে এক বছর বয়সের পুত্র সন্তান জাহিম। এর পরই তার স্বামী জরিয়ে পরে পরকীয়ায়। 

এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো। সর্বশেষ বৃহস্পতিবার বিকালে দু’জনের মধ্যে কথাকাটির এক পর্যায়ে জান্নাতকে বেধরক মারধর করে সজিব। খবর পেয়ে শুক্রবার সাকালে পরিবারের লোকজন গিয়ে জান্নাতকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

কলাপাড়া হাপাতালের আবাসিক মেডিকেল আফিসার ডাক্তার জে এইচ খান লেলীন জানান, শরীরে তেমন বড় কোন আঘাতের চিহ্ন নেই। তবে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত জান্নাতের মা মিনারা বেগম জানান, তার স্বামী শ্রমজিবী। মেয়ের সুখের কথা চিন্তা করে বিয়ের সময় জামাইকে নগত ৩৫ হাজার টাকা, স্বর্নালংকারসহ যাবতীয় মালামাল দেয়া হয়েছে। কিন্তু বিয়ের পর তাদের সংসার ভালই ছিল। সান্তন জন্মের পর থেকেই তার মেয়ে জিন্নাতের উপর নির্যাতন শুরু করে সজিব। বিষয়টি তাদের চেয়ারম্যানকে জানানো হয়েছে বলে তিনি জানান।

ধুলাসার ইউনিয় পরিষদ চেয়ারম্যান মো.আব্দুল জালিল জানান, এর আগেও এ ঘটনা নিয়ে ইউনিয়ন পরিষদে শালিসির মাধ্যমে মিমাংশা হয়েছে। তবে মারধরের বিষয়টি আমার পরিষদের এক সদস্য ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়েছে বলে তিনি জানিয়েছেন।

কলাপাড়া থানার এএসআই হবিব জানান, এ বিষয়ে আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। আভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

 

বিডি প্রতিদিন/২১ জুলাই ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর