২১ জুলাই, ২০১৭ ১৯:২৪

শোবার ঘর থেকে বেরিয়ে এলো ১৮টি গোখরা

নওগাঁ প্রতিনিধি

শোবার ঘর থেকে বেরিয়ে এলো ১৮টি গোখরা

ফাইল ছবি

নওগাঁর নিয়ামতপুর উপজেলার গুড়িহারী গ্রামের একটি বাড়িতে ১৮টি গোখরা সাপ মারা হয়েছে। শুক্রবার সকালে ও বৃহস্পতিবার ওই গ্রামের মোরশেদুল আলমের শোবার ঘর থেকে সাপগুলো বেরিয়ে আসে। 

মোরশেদুল আলমের ছোট ভাই মোকসেদুল আলম জানান, বৃহস্পতিবার সন্ধ্যার সময় তার ভাবি (মোরশেদুল আলমের স্ত্রী) ঘরের মেঝেতে মাদুর বিছিয়ে ঘুমাচ্ছিলেন। হঠাৎ এক সময় তিনি তার পায়ের নিচে ঠান্ডা কিছু একটা অনুভব করেন। বিছানা থেকে উঠে তিনি টর্চ লাইট জ্বালিয়ে তার পায়ের নিচে প্রায় এক হাত (১৮ ইঞ্চি) লম্বা একটা সাপের বাচ্চা দেখতে পান। সাপ দেখে তিনি ভয়ে চিৎকার করতে করতে ঘর থেকে বেরিয়ে আসেন। 

পরে তারা ভাই ও প্রতিবেশিরা ছুটে গিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ঘরের আসবাবপত্রের ভেতর থেকে ৯টি গোখরা সাপের বাচ্চা পেয়ে সেগুলোকে মেরে ফেলে। এরপর শুক্রবার সকালে মাটির ঘরের মেঝে ও দেয়াল খুঁড়ে আরও ৯টি গোখরা সাপ বের হয়। সেগুলোকেও মেরে ফেলা হয়। প্রতিটি সাপ প্রায় ১৮ থেকে ২০ ইঞ্চি দৈর্ঘ্যের। 

গৃহবধূ জোশনা বেগম বলেন, বিছানার ওপর হঠাৎ করে সাপ দেখে আমি ভয় পেয়ে যায়। এরপর ঘর থেকে বেরিয়ে এসে সবাইকে ডাক দেই।

মোকসেদুল আলম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ঘরের ভেতর সাপ বের হওয়ার খবর পায়। এরপর আমরা ঘরের ভেতর সব আসবাবপত্র সরাতে থাকি। এতে ঘরের বিভিন্ন জায়গা থেকে সাপ বেরিয়ে আসে। সাপ বের হয়ে আসে আর মারতে থাকি। শুক্রবার সকালে ঘরের ভেতর সবগুলো গর্ত খুঁড়লে আরও বেশ কিছু সাপ বের হয়ে আসে।

বিডি প্রতিদিন/২১ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর