২১ জুলাই, ২০১৭ ২০:০৮

'৫ জানুয়ারির মতো নির্বাচন করতে দেয়া হবেনা'

নোয়াখালী প্রতিনিধি:

'৫ জানুয়ারির মতো নির্বাচন করতে দেয়া হবেনা'

ফাইল ছবি

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ শাহাজাহান বলেছেন, "২০১৪ সালের ৫ জানুয়ারির মতো সংসদ নির্বাচন বাংলাদেশের মাটিতে আর করতে দেয়া হবেনা এবং বিএনপিকে নির্বাচনের বাহিরে রেখে নির্বাচনের স্বপ্ন কখনো ও পূরন হবেনা।"  

শুক্রবার বিকালে নোয়াখালী আইনজীবী সমিতির মিলনায়তনে বিএনপির সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, "দেশে উন্নয়নের নামে আ’লীগ সারাদেশে যে নজির বিহীন  লুট পাট করছে তা বাংলাদেশে নয় পৃথিবীর ইতিহাসে তার কোন নজির নেই। পালিয়ে যাওয়ার ইতিহাস বিএনপির নেই, আছে আ’লীগের । ১/১১ সরকারের সময় আ’লীগের নেত্রী দেশ ছেড়ে পালিয়ে গেছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া চিকিৎসা শেষে দেশে ফিরবেন।"
 
বিএনাপির নেতা আবুনাছেরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আঃ রহমান. অ্যাডভোকেট কাজী কবির, মাহাবুব আলমগীর আলো, বিএনপি নেতা শাহজাফর উল্লা রাসেল, ফিরোজ আলম মতিন,লিয়াকত আলী খান, গিয়াস উদ্দিন সেলিম, ভিপি জসিম, শহীদুল ইসলাম কিরণ, বিএনপি নেত ওমর ফারুক টপি, এনায়েত উল্লা বাবুল,যুবদলের সেক্রেটারী কাম্যাক্ষা চন্দ্র দাস, ভিপি পলাশ, ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, সাধারন সম্পাদক সাবের আহমেদ প্রমুখ। 


বিডি-প্রতিদিন/ ২১ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৪

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর