২১ জুলাই, ২০১৭ ২১:৪০

বিশ্ববিদ্যালয়ের সমৃদ্ধতা তুলে ধরতে হবে: বেরোবি উপাচার্য

বেরোবি প্রতিনিধিঃ

বিশ্ববিদ্যালয়ের সমৃদ্ধতা তুলে ধরতে হবে: বেরোবি উপাচার্য

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেছেন, শিক্ষক-শিক্ষার্থীদের সামর্থ্য, সৃজনশীলতা, সফলতা প্রচারের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সমৃদ্ধতা তুলে ধরতে হবে। বিশ্বের কাছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে ইতিবাচক হিসেবে তুলে ধরতে হবে। শুক্রবার দুপুর ১২টায় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের আয়োজনে তিন দিনব্যাপী আলোকচিত্র বিষয়ক  কর্মশালার সমাপনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপাচার্য।

এসময় উপাচার্য আরো বলেন, বিগত সময়ে বিভিন্ন কারণে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নেতিবাচকভাবে উত্থাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ে ভাবমূর্তি উজ্জল করতে বর্তমান প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ক্যাম্পাসে সাংবাদিকতা, ফটোগ্রাফি, পাবলিক রিলেশন সম্পর্কিত বেশ কিছু কর্মশালা আয়োজন করা হয়েছে। অতিদ্রুত ক্যাম্পাস রেডিও ও টেলিভিশন চালু করা হবে। 

এসময় বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রাখতে জনসংযোগ দপ্তর, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগকে আরও দক্ষতার সাথে কাজ করার আহবান জানান উপাচার্য।

জনসংযোগ বিভাগের প্রশাসক ও বাংলা বিভাগের অধ্যাপক সরিফা সালোযা ডিনার সভাপতিত্বে কর্মশালায় মূল সঞ্চালক হিসেবে প্রশিক্ষণ দেন দেশ বরেণ্য ফটোগ্রাফার সেলিম আহমেদ। কর্মশালায় সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান।

কর্মশালায় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ, সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা প্রশিক্ষণ নেন।


বিডি প্রতিদিন/২১ জুলাই ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর