২২ জুলাই, ২০১৭ ২১:৪৩

লামায় বন্দুকসহ যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

লামায় বন্দুকসহ যুবকের লাশ উদ্ধার

লামা উপজেলার আজিজনগরে পাহাড় থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখলে পুলিশে খব দেয়। দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে লামা থানার পুলিশ। এসময় লাশের পাশে পড়ে থাকা দেশীয় একটি বন্দুকও উদ্ধার করে পুলিশ। নিহতের নাম মো. জামাল (৪০)। তিনি উপজেলার আজিজনগর ইউনিয়নের হিমছড়ি এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি মেম্বার মোবারক হোসেন বলেন, স্ত্রীর সাথে পারিবারিক বিরোধ ছিল জামালের। কিছুদিন আগে জামাল তার শ্বশুর বাড়ি আমিরাবাদে গেলে তার স্ত্রী ও শশুর বাড়ির লোকজন তাকে অপমান করে এবং বিয়ের সময় দেয়া ৫০ হাজার টাকা ফেরত চায়। শ্বশুর পক্ষের অপমান সহ্য করতে না পেরে এবং টাকা ফেরত দেয়ার সমর্থ না থাকায় আত্মহত্যা করে থাকতে পারে। লামা থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, ময়না তদন্তের জন্য লাশটি জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে শনিবার একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হরিণমারা এলাকায় অজ্ঞাত ব্যক্তির কংকাল উদ্ধার করেছে পুলিশ। কিছুদিন আগে হরিণমারা এলাকার আহমদ কবিরের ছেলে হারুণ-অর রশিদ নিখোঁজ হয়েছিল। এই বিষয়ে লামা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিল তার পরিবার। এই কংকালটি হারুণ অর রশিদের বলে ধারণা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর