২৩ জুলাই, ২০১৭ ১৩:২৮

মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধাকে মারপিট, বিচারের দাবিতে মিছিল

মোরেলগঞ্জ প্রতিনিধি

মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধাকে মারপিট, বিচারের দাবিতে মিছিল

বাগেরহাটের মোরেলগঞ্জে আব্দুল গনি খা (৭২) নামে এক মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনা ঘটেছে।রবিবার বেলা ৯টার দিকে বিশারীঘাটা বাজারে এ ঘটনা ঘটে। 

আহত বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি সদর ইউনিয়নের বিশারীঘাটা গ্রামে। এ ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবিতে বেলা ১১টায় শহরে বিক্ষোভ মিছিল করেছে ক্ষুব্ধ এলাকাবাসী। 

আওয়ামী লীগ নেতা মো. আলী খান, ওয়ালিউর রহমান, ওয়ার্ড মেম্বর জাহাঙ্গীর হোসেন যুবলীগ নেতা বেল্লাল ফরাজী ও মুক্তিযোদ্ধা মালেক মৃধা বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন। 

এই ঘটনা সম্পর্কে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী জানান, মুক্তিযোদ্ধা গনি খার উপর হামলার প্রতিবাদে সকাল থেকে বিশারীঘাটা বাজারের সকল দোকান-পাঠ বন্ধ করে দেন ব্যবসায়ীরা। পরে চেয়ারম্যানের হস্তক্ষেপে ওই বজারের পরিবেশ স্বাভাবিক হয়।
 
এ সম্পর্কে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওবায়দুর রহমান বলেন, বিচারপ্রার্থীদের লিখিত অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

ঘটনাটি সম্পর্কে থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, মুক্তিযোদ্ধার উপর হামলার কথা শুনেছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

এ বিষয়ে অভিযুক্ত মো. আনছার আলী মুন্সি মুঠোফোনে সাংবাদিকদের বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আজ সকালে মুক্তিযোদ্ধা গনি খা আমাকে মারপিট শুরু করে। এ সময় দু'জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

বিডি প্রতিদিন/২৩ জুলাই, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর