২৩ জুলাই, ২০১৭ ২২:২৯

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা: ধরা ছোঁয়ার বাইরে আসামি শান্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা: ধরা ছোঁয়ার বাইরে আসামি শান্ত

আসামি শান্ত

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা মান্নান হত্যার অন্যতম আসামি শান্ত এখনো ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। আলোচিত হত্যা মামলার আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে নিহতের পরিবার। 

গত ১১ জুলাই শহরের মুন্সিরহাট এলাকায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মান্নানকে কুপিয়ে হত্যা করা। এ ঘটনার দুইদিন পর নিহতের ভাই আবু আলী সদর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সজিব দত্ত ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মারুফ আলী শান্তসহ অজ্ঞাত ৩/৪ জনের নামে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর সজিব দত্তসহ চারজনকে গ্রেফতার করা হলেও ধরা ছোঁয়ার বাইরে রয়েছে শান্ত। 

নিহতের বড় ভাই আবু আলীসহ স্বজনরা জানান, মান্নানকে প্রকাশ্যে হত্যা করেছে সজিব দত্ত ও শান্ত। সজিব দত্ত গ্রেফতার হলেও শান্তুকে এখনো গ্রেফতার করছে না পুলিশ। শান্তর পরির্বতে তার ভাইকে গ্রেফতার করা হয়েছে। প্রকৃত আসামিদের গ্রেফতার এবং অহেতুক অন্যদের হয়রানি না করার জন্য পুলিশকে অনুরোধ জানান তারা।

এদিকে, সজিব দত্তের ভাই জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরকে গ্রেফতার করায় যুবলীগের পক্ষ থেকে তার মুক্তির দাবি জানিয়ে জেলা শহর পোস্টারে ছেয়ে গেছে।

এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল জানান, দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সজিব দত্ত মামলার অভিযুক্ত আসামি। পুলিশ তাকে ইতোমধ্যে গ্রেফতার করেছে। কিন্তু পুলিশ সমীর দত্তকেও গ্রেফতার করেছে। সমীর নির্দোষ তাকে অবিলম্বে মুক্তি দেয়ার আহ্বান জানান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহম্মেদ জানান, এ ঘটনার অন্যতম আসামি শান্তকে ধরার জন্য পুলিশের চিরুনি অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি তাকে দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।

বিডি প্রতিদিন/২৩ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর