শিরোনাম
২৪ জুলাই, ২০১৭ ১১:৩২

লামায় খালে ভেসে আসা লাশ উদ্ধার

লামা (বান্দরবান) প্রতিনিধি:

লামায় খালে ভেসে আসা লাশ উদ্ধার

প্রতীকী ছবি

লামা (বান্দরবান) প্রতিনিধি: 
বান্দরবানের লামার গজালিয়া ইউনিয়নের বমু খালে পানিতে ভেসে আসা জাবের আহমদ (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মালুম্যা এলাকার মোজাফ্ফর আহমদের ছেলে। 

প্রত্যেক্ষদর্শীরা জানায়, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড মালুম্যা গ্রামের জাবের আহমদ গজালিয়া ইউনিয়নের দুর্গম লুলাইং এলাকায় তামাক চাষ করত। রবিবার বিকেলে লামা বাজারে আসার সময় লুলাইং খালের লুলাইং মুখ নামক স্থানে খালে পারাপারের জন্য নামে। খালে বেশী পানি থাকায় ও অতিমাত্রায় স্রোতে তাকে ভাসিয়ে নিয়ে যায়। এসময় তার সাথে থাকা মো. ইব্রাহিম (৩০) নামে আরেক জনকেও পানিতে ভাসিয়ে নেয়। 

ইব্রাহিম সাতাঁর কেটে কূলে ফিরে এলেও জাবের আসতে পারেনি। অনেক খোঁজাখুঁজির পরে তাকে আর পাওয়া যায়নি। অবশেষে সোমবার সকালে বমু খালের কচুছড়া নামক স্থানে তার লাশ ভাসতে দেখে উদ্ধার করে এলাকাবাসী।
 
ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, পানিতে ভেসে যাওয়ার খবর পেয়ে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে। কিন্তু পাওয়া যায়নি। সকালে তার লাশ উদ্ধারের খবর পেয়েছি। 

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন পানিতে ভেসে আসা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানটি অনেক দুর্গম। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। 

 


বিডি প্রতিদিন/২৪ জুলাই ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর