২৪ জুলাই, ২০১৭ ১৪:৩৯

নওগাঁয় ট্রাক চাপায় মা-ছেলে নিহত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় ট্রাক চাপায় মা-ছেলে নিহত

নওগাঁর মান্দায় ট্রাকের চাপায় মা ও ছেলে নিহত হয়েছে। এসময় আরো একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ দুপুর ২টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া নামক স্থানে। 

নিহতরা হলেন- নওগাঁর বদলগাছী উপজেলার নিরলী গ্রামের রামায়ন চন্দ্রের স্ত্রী ওয়াসিমা রানী (২৪) ও শিশু ছেলে বিজয়   (২)। নিহত ওয়াসিমা রানী মান্দা মোমিন শাহানা ডিগ্রী কলেজে ডিগ্রী পরীক্ষার্থী ছিল। 

এ ব্যাপারে মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, নওগাঁর বদলগাছী উপজেলার নিরলী গ্রাম থেকে মোটরসাইকেল যোগে মান্দা মোমিন শাহানা ডিগ্রী কলেজে পরীক্ষা দেওয়ার জন্য যাচ্ছিলেন রামায়ন চন্দ্র, তার স্ত্রী ওয়াসিমা রানী ও দুই বছরের শিশু ছেলে বিজয় রায়। কিন্তু ঘটনার সময় উক্ত স্থানে পৌঁছালে রাজশাহী থেকে নওগাঁগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ওয়াসিমা রানী, শিশু ছেলে বিজয় রায় নিহত হয়। আর গুরুত্বর আহত রামায়নচন্দ্রকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ঘাতক ট্রাক আটক করা যায়নি।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মান্দা থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান ওসি।

বিডি-প্রতিদিন/২৪ জুলাই, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর