২৪ জুলাই, ২০১৭ ১৪:৪৯

ঠাকুরগাঁওয়ে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে খলিলুর রহমান (৬০) নামে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। সোমবার সকাল ১০টায় ভোনার ইউনিয়নের বিশ্রামপুর এলাকা থেকে লাশ উদ্ধারের কথা নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত মিজানুর রহমান।

নিহত খলিলুর রহমান ভানোর বিশ্রামপুর এলাকায় মৃত ইদ্রিশ আলী। আটককৃতরা হলেন, আকবর আলী, আব্দুর রহিম ও আব্দুস সোবহান।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার ভানোর ইউনিয়নে খলিলুর রহমান (৬০) এর সাথে প্রতিবেশী কয়েকজনের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। গত রবিবার রাতে কয়েকজন খলিলুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বলে পারবিবারিক সূত্র জানায়। এর পর রাতে আর বাড়ি ফিরেনি খলিলুর রহমান। সোমবার সকালে স্থানীয় লোকজন এক বৃদ্ধার গলাকাটা লাশ দেখতে পেলে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ এসে লাশ শনাক্ত করেন। পরে পারিবারিক লোক এসে খলিলুর রহমানকে চিহ্নিত করেন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ পরিদর্শন করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান লাশ উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন, জমির বিরোধ নিয়ে দুর্বৃত্তরা খলিলুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

 


বিডি প্রতিদিন/২৪ জুলাই ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর