২৫ জুলাই, ২০১৭ ১৩:৩১

বাঘায় স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

বাঘায় স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

রাজশাহীর বাঘায় ১৩ বছরের এক স্কুলছাত্রী ধর্ষিণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল সাতটার দিকে বাড়ির পাশে একটি মসজিদ থেকে আরবি পড়ে ফেরার সময় স্থানীয় জামরুল নামের এক ব্যক্তি তাকে ধর্ষণ করে। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে তার পরিবারের লোকজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

এদিকে ঘটনার পর স্থানীয়রা জামরুলকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। বাঘা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে ওই ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, বাঘা উপজেলার মালিয়ান্দহ গ্রামের ওই স্কুলছাত্রী সকালে বাড়ির পাশে মসজিদে আরবি পড়ে ফিরছিল। এসময় একই এলাকার বাবলুর ছেলে এক সন্তানের জনক জামরুল তাকে একা পেয়ে জোর করে পাশের একটি পুরনো পরিত্যক্ত বাড়ির মধ্যে নিয়ে যায়। এরপর মেয়েটিকে ধর্ষক জোর করে ধর্ষণ করে। পরে মেয়েটি চিৎকার শুরু করলে সে পালিয়ে যায়। এরপর মেয়েটি স্থানীয়রা উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে লোকজন ওই স্কুলছাত্রীর কাছ থেকে অভিযুক্তের নাম জানতে পারে তাকে আটক করা হয়। এরপর গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী জানান, এলাকার লোকজনের কাছে থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। স্কুলছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/২৫ জুলাই, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর