২৫ জুলাই, ২০১৭ ১৩:৪১

চাঁদপুরে পুকুর থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

চাঁদপুরে পুকুর থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের উত্তর রায়চোঁ গ্রামে পুকুর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম সেলিনা আক্তারের, বয়স ২৫ বছর। মঙ্গলবার সকালে উপজেলার উত্তর রায়চোঁ সর্দার বাড়ির পুকুরে গৃহবধূর মৃতদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন। পরে গৃহবধূর পরিবার খবর পেয়ে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে গৃহবধূর বাবা আমিন মিয়া বাদী হয়ে হত্যা মামলার প্রস্তুতি নিয়েছেন। হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক বলাই চন্দ্র বলেন, গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্ত শেষে পরিষ্কার হবে এটি হত্যা নাকি আত্মহত্যা।
 
এদিকে গৃহবধূর বোন পারুল বেগম ও রেহানা বেগম বলেন, ‘আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করে পুকুরে ফেলে রেখেছে। পাঁচ বছর পূর্বে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে এই সংসারে অনেক নির্যাতন সহ্য করেছে। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।’

অন্যদিকে, গৃহবধূর স্বামী হাসান সর্দার (৩০) বলেন, রাত ১২ টার দিকে মাছ নিয়ে বাসায় এসেছি। পরে দুইজনে ঘুময়ে পড়ি। সকালে ঘুমে থাকা অবস্থায় খবর পাই আমার স্ত্রী পুকুরে ভেসে রয়েছে। এটা কী ভাবে হলো আমি জানি না। এটি হত্যা নয়। আমার সাথে তার কোন কলহ ছিল না।

বিডি-প্রতিদিন/২৫ জুলাই, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর