২৫ জুলাই, ২০১৭ ১৭:১৬

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীর ৩ দিনের রিমান্ড

ঝালকাঠি প্রতিনিধি:

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীর ৩ দিনের রিমান্ড

ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ চারাখালি গ্রামে দ্বিতীয় বিয়ে করা নিয়ে কলহের ঘটনায় প্রথম স্ত্রী মিলু বেগমকে (৩৫) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী আলমগীর হোসেনকে (৪৫) ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। 

আজ দুপুরে ঝালকাঠি  সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে শুনানি শেষে বিচারক রুবাইয়া আমিনা ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সোমবার ভোররাতে নিজঘরে বালিশ চাপা দিয়ে স্ত্রী মিনু বেগমকে হত্যা করার অভিযোগে স্বামী আলমগীর হেসেনকে গ্রেফতার করে পুলিশ। আলমগীর মৃত মান্নান শরীফের ছেলে ও চট্টগ্রামে দিনমজুরের কাজ করেন। এ ঘটনায় নিহত গৃহবধূর ২ সন্তানের জনক মিলুর বাবা দক্ষিণ তারাবুনিয়া গ্রামের মান্নান হাওলাদার বাদি হয়ে হত্যার ধারায় আলমগীরের বিরুদ্ধে রাজাপুর থানায় সোমবার দুপুরে মামলা (নং১১) করেছেন। 

রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, আলমগীর চট্টগ্রামে নিমজুরের কাজ করার সুবাদে সেখানে বসবাস অবস্থায় গোপনে দ্বিতিয় বিয়ে করে এবং সেই ঘরে ২ মাসের একটি সন্তান রয়েছে। ১৯ জুলাই স্বামী আলমগীর বাড়িতে এলে দ্বিতীয় বিয়ে ও সন্তানের বিষয়টি জানাজানি হলে প্রথম স্ত্রীর সাথে পারিবারিক কলহ শুরু হয়। এক পর্যায়ে সোমবার ভোররাত ৩টার দিকে পরিকল্পিতভাবে ঘুমের মধ্যে শ্বাসরোধ করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে এবং ঘাতক স্বামীকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে ঝালকাঠি আদালতে প্রেরণ করে বলে জানান মামলার তদন্তকর্মকর্তা এসআই চাঁন মিয়া। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর