২৬ জুলাই, ২০১৭ ১৮:১৩

পাবনায় গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামীসহ আটক ৩

পাবনা প্রতিনিধি:

পাবনায় গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামীসহ আটক ৩

পাবনায় স্ত্রীকে নৃশংসভাবে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে এক ধনাঢ্য ব্যবসায়ী। আজ ১২ টায় শহরের শান্তিনগরের (রূপকথার গলি) বাড়ি থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী তৌহিদুল ইসলাম রঞ্জনসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। হত্যাকারিদের ফাঁসির দাবিতে শহরে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহমুদুল হাসান নিহতের স্বজনদের বরাত দিয়ে বলেন, তিন বছর আগে শহরের তুষ্ট কমপ্লেক্সের মালিক তৌহিদুল ইসলাম রঞ্জনের সাথে ঈশ্বরদী উপজেলার মিরকামারী গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লার মেয়ে তানিয়া সুলতানার (২২) বিয়ে হয়। তার ২ বছর বয়সী একটি শিশু সন্তানও রয়েছে। সম্প্রতি রঞ্জনের পূর্বের একটি বিয়ের কথা প্রকাশ হলে তাদের মনোমালিন্য সৃষ্টি হয়। এরই জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে রঞ্জন ও পরিবারের লোকজন তানিয়াকে নৃশংসভাবে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। পরে নিহতের মরদেহ ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেবার চেষ্টা করে।

নিহতের ভাই তুফান হোসেন জানান, সকালে আমার ছোটবোন তানিয়া গুরুতর অসুস্থ বলে তার স্বামী আমার বাড়িতে খবর পাঠায়। আমরা এসে দেখি তার ঘরের মেঝেতে লাশ পড়ে আছে। এ সময় রঞ্জনের পরিবারের লোকজন তানিয়া আত্মহত্যা করেছে বলে দাবি করে। কিন্তু তার শরীরে আঘাতের চিহ্ন দেখে আমাদের সন্দেহ হয়। পরে প্রতিবেশীরাও জানায় রাতভর তানিয়াকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রতিবেশী জানান, রাত তিনটার দিকে গৃহবধূ তানিয়ার আত্মচিৎকারে আমরা ওই বাড়িতে যাই। এ সময় রঞ্জন ও তার পরিবারের লোকজন বিষয়টি তাদের পারিবারিক বলে আমাদের বাড়িতে ঢুকতে বাধা দেয়। পরে সকাল দশটার দিকে আমরা শুনি রঞ্জনের স্ত্রী আত্মহত্যা করেছে। প্রতিবেশীরা আরো জানান, রঞ্জন তার প্রথম স্ত্রীকেও নির্যাতন করায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এ সময় প্রথম স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় রঞ্জন ও তার মাতা-পিতা বেশ কিছুদিন জেলও খেটেছে।
এদিকে, নিহত গৃহবধূর অভিযোগ পেয়ে পুলিশ এসে ঐ বাড়ি থেকে বেলা ১২ টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় এলাকাবাসী হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহমুদুল হাসান জানান, সুরতহালে নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে।জিজ্ঞাসাবাদের জন্য জন্য নিহতের স্বামী রঞ্জন,শ্বশুর শাহজাহান আলী ও শ্বাশুরি আনোয়ারা বেগমকে আটক করা হয়েছে। এ ঘটনায় পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর