২৭ জুলাই, ২০১৭ ১৫:৫৬

পাবনায় গৃহবধূ তানিয়া হত্যাকারীদের ফাঁসির দাবি

পাবনা প্রতিনিধি

পাবনায় গৃহবধূ তানিয়া হত্যাকারীদের ফাঁসির দাবি

পাবনায় গৃহবধূ তানিয়া হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন মানবাধিকার সংগঠন। বৃহস্পতিবার বেলা ১২টায় পাবনা প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বিভিন্ন মানবাধিকার সংগঠনের কর্মীরা ছাড়াও স্থানীয় এলাকাবাসী অংশ নেয়।

ঘণ্টাব্যপী মানববন্ধনে বক্তারা গৃহবধূ তানিয়াকে নৃশংসভাবে হত্যার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ সময় উৎকোচের বিনিময়ে ময়নাতদন্তের রিপোর্ট পরিবর্তনের আশংকাও প্রকাশ করেন তারা। 

বক্তারা ন্যায়বিচার প্রতিষ্ঠায় এ মামলায় সহযোগিতা চেয়ে প্রশাসনের উচ্চমহলের হস্তক্ষেপ কামনা করেন।  

মামলার বাদী নিহত তানিয়ার বড় ভাই তুফান মোল্লা বলেন, মামলা করার পর আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। নানাভাবে আমাদের হুমকি প্রদান করা হচ্ছে। মামলা তুলে নিয়ে সমঝোতার কথা বলছে হত্যাকারী পরিবারের লোকজন। হত্যাকারীরা যাতে কোন আইনের ফাঁক দিয়ে বের হতে না পারে সেই জন্য প্রশাসনের নিকট দাবি জানান তিনি।

প্রসঙ্গত, পারিবারিক কলহের জেরে গত মঙ্গলবার রাতে স্বামী রঞ্জন ও তার পরিবারের লোকজন তানিয়াকে নৃশংসভাবে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে।পরে নিহতের মরদেহ ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেবার চেষ্টা করে। 

এই ঘটনায় যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যার অভিযোগ এনে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, অভিযুক্ত তৌহিদ হাসান রঞ্জন, তার বাবা ও মাকে গ্রেফতার করেছি। আজ বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।


বিডি প্রতিদিন/২৭ জুলাই, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর