২৭ জুলাই, ২০১৭ ১৮:০৪

'ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা'

দিনাজপুর প্রতিনিধি:

'ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা'

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, মাদক সেবনকারী ছাত্ররা অন্য কোন দল করতে পারে বাংলাদেশ ছাত্রলীগ করতে পারেনা। ছাত্রলীগের কোন নেতা-কর্মীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ প্রমাণ হলে তার বিরুদ্ধে সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস গৌরবোজ্জল ইতিহাস। ছাত্রলীগ অধিকার আদায়ের সকল আন্দোলন সংগ্রামে অগ্রণী ভুমিকা রেখেছে। শুধু তাই নয়, বর্তমান সরকারের আমলে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের প্রতি অবিচল আস্থা এবং বিশ্বাস রেখে সকল উন্নয়নে ভ্যান গার্ডের দায়িত্ব পালন করে চলেছে এ ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকালে দিনাজপুরের বিরলে উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিরল উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু হাসান, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবং জেলা পরিষদের সদস্য সুফিয়া নাহার মঞ্জু, জেলা ছাত্রলীগের আহবায়ক পারভেজ আহম্মেদ চৌধুরী পরাগ, যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান বিপ্লব।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর