২৭ জুলাই, ২০১৭ ১৯:০৭

মদারীপুরে মাদ্রাসার ছাত্রীর ওপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি:

মদারীপুরে মাদ্রাসার ছাত্রীর ওপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর সদর উপজেলার ছিলারচর দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ইতি আক্তারের ওপর নির্যাতনের প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার বেলা ১১টায় মাদারীপুর-শিবচর সড়কে মাদ্রাসার সামনে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন কমীসূচিতে বিভিন্ন স্কুল, মাদ্রাসা, কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকার প্রায় তিন শতাধিক নারী-পুরুষসহ সাধারণ জনগণ অংশগ্রহণ করেন।

জানা গেছে, সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের পাট ব্যবসায়ী হাফিজুল মোড়লের মেয়ে ছিলারচর দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ইতি প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে মাদ্রাসায় যায়। মাদ্রাসা ছুটির পর বাড়ি ফেরার পথে বোরকা পরা অচেনা একটি মেয়ে তাকে ডেকে নিয়ে যায়। কিছুদূর গেলে ঐ শিক্ষার্থীকে ওড়না দিয়ে হাত, মুখ ও চোখ বেঁধে ফেলে। এসময় তাকে একটি কলাবাগানে নিয়ে যায় এবং কয়েকজন যুবক মিলে প্রথমে মারধর করে। পরে ব্লেড দিয়ে শিক্ষার্থীর হাতে ও বুকে আঘাত করে। এসময় ঐ শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়লে বখাটের দল পালিয়ে যায়।
বর্তমানে ইতি মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার মাদারীপুর সদর মডেল থানায় হুমায়ন খানকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেছে ওই ছাত্রীর পিতা হাফিজুল মোড়ল।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর