২৮ জুলাই, ২০১৭ ১৫:৪৬

মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হাত-পা ভাঙলেন আওয়ামী লীগ নেতা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:

মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হাত-পা ভাঙলেন আওয়ামী লীগ নেতা

বাগেরহাটের মোরেলগঞ্জে কাসেম গাজী (৭২) নামে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছেন আওয়ামী লীগ নেতা বাবুল গাজী ও তার সহযোগীরা। বাবুল গাজী নিশানবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। বৃহস্পতিবার রাত ৮টার দিকে চিপা বারইখালী গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশের সহযোগীতায় আহত মুক্তিযোদ্ধাকে উদ্ধার করে রাত ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার সকাল থেকে বাবুল গাজী ও তার সহযোগীদের আটকের জন্য এলাকায় অভিযান শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে থানার সেকেন্ড অফিসার এসআই একরামুল হক বাংলাদেশ প্রতিদিনকে জানান, তার নেতৃত্বে থানা পুলিশের ১২ সদস্যের ১টি দল অভিযানে রয়েছে। 

থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, ঘটনার পর থেকে বাবুল গাজী পলাতক রয়েছে। সে একজন চিহ্নিত অপরাধী। তার ভাইয়ের নামে নাশকতার অভিযোগে মামলা রয়েছে। পুলিশ মুক্তিযোদ্ধার ওপর হামলাকারী ওই বাবুল গাজী ও তার ছেলেদের আটকের জন্য অভিযান চালাচ্ছে। 

পিসি বারইখালী গ্রামের মৃত হামেদ গাজীর ছেলে বাবুল গাজী এক সময় বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। তার পরিবারের অন্যান্যরা এলাকায় বিএনপির নেতৃত্বে রয়েছে। সাম্প্রতিককালে ওই বাবুল গাজী আওয়ামী লীগে যোগ দেয় এবং সম্পাদকমন্ডলীতে তাকে স্থান দেওয়া হয়। 

ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাচ্চু বলেন, বাবুল গাজী ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। বাবুল ও কাসেম গাজী পরস্পর আত্মীয়। জমিজমা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ কারণেই মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।


বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর