২৮ জুলাই, ২০১৭ ১৬:০২

সদরপুরে কৃষককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি

সদরপুরে কৃষককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

প্রতীকী ছবি

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের নয়াকান্দি গ্রামে আবুল কালাম শিকারী (৩৫) নামের এক কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে নিহতের বাড়ির ৫শ' গজ দূরের একটি পাট খেতের পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নয়াকান্দি গ্রামের কৃষক আয়নাল বেপারীর পুত্র আবুল কালাম শিকারীকে বৃহস্পতিবার রাত নয়টার দিকে বাড়ি থেকে এক ব্যক্তি ডেকে নিয়ে যায়। এরপর রাতে বাড়ি না ফিরলে পরিবারের স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজ করেও আবুল কালামের কোন সন্ধান পাননি। শুক্রবার সকালে স্থানীয়রা নয়াকান্দি গ্রামের সামাদ মোল্লা ও বারেক মোল্লার পাট খেতের পাশে গলাকাটা লাশটি দেখে নিহতের পরিবার ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। 

নিহতের পিতা আয়নাল শিকারী জানান, তার ছেলে কৃষি কাজ করতো। স্থানীয়দের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে একটি মামলা হলে সে মামলার আসামি ছিল আবুল কালাম শিকারী। যদিও সে মামলায় জামিনে ছিল আবুল কালাম। সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, পাট খেতের পাশে আবুল কালামের গলাকাটা লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রক্রিয়া চলছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর