২৮ জুলাই, ২০১৭ ১৭:০১

বান্দরবানে পাহাড় ধসে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

এখনও দু’জনের খোঁজ নেই

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে পাহাড় ধসে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

বান্দরবানের রুমা সড়কে পাহাড় ধসের ঘটনায় নিখোঁজ কৃষি ব্যাংক কর্মকর্তা গৌতম নন্দীর লাশ পাওয়া গেছে। শুক্রবার রাতে রোয়াংছড়ি উপজেলার বেতছড়া আর্মি ক্যাম্পের পাশে সাঙ্গু নদীর চরে মাটিতে চাপা পড়া অবস্থায় গলিত লাশটি তার পরিবারের সদস্যরা সনাক্ত করে। পরে লাশটি উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গৌতম নন্দীর শ্যালক দিগন্ত নন্দী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় রোয়াংছড়ির বেতছড়ায় স্থানীয়রা সাঙ্গু নদীর চরে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে যায়। লাশটি মাটি চাপা পড়া অবস্থায় থাকলেও লাশটি কার সেই ব্যাপারে পুলিশ নিশ্চিত না হলেও পরে পাহাড় ধসের ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের স্বজনদের লাশ সনাক্তের জন্য খবর দেওয়া হয়। পরে লাশটি গৌতম নন্দীর বলে সনাক্ত করেন গৌতমের সন্তান তূর্য নন্দী ও শ্যালক দিগন্ত নন্দী। 

দিগন্ত নন্দী বলেন, চট্টগ্রামের জামাল খান এলাকায় গৌতম নন্দী’র পরিবার বাস করে এবং তাদের দুই সন্তান রয়েছে। ছেলে তূর্য নন্দী ইউএসটিসিতে এবং মেয়ে তুষি নন্দী চট্টগ্রামের খাস্তগীর স্কুলের নবম শ্রেণীতে পড়ে। এতদিন গৌতমের কোন সন্ধান না পেয়ে পরিবারের সবাই ভেঙে পড়ে। আইনগত আনুষ্ঠানিকতা সেরে শুক্রবার গৌতমের লাশ নিজ বাড়িতে নেওয়া হবে বলে জানা গেছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর আলী বলেন, গৌতম নন্দীর লাশটি তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। গত সোমবার সকালে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাঙ্গু নদীতে ভাসমান অবস্থায় মুন্নি বড়ুয়ার লাশ উদ্ধার করে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

প্রসঙ্গত, গত রোববার সকালে বান্দরবান রুমা সড়কের দলিয়ান পাড়া এলাকায় পাহাড় ধসের ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন স্কুল শিক্ষক সিংমেচিং মারমা ও রুমা ডাকঘরের পোষ্ট মাষ্টার রবিউল। ঘটনার পর দমকল বাহিনীর সদস্য, সেনা সদস্য ও রেডক্রিসেন্ট এর সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ওইদিনই রুমার মং শৈপ্রু কারবারির এক মেয়ে সিংমে হ্লা মারমার লাশ উদ্ধার হয়।

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর