২৮ জুলাই, ২০১৭ ১৯:৩২

'পালিয়ে যাবার ইতিহাস আওয়ামী লীগের, বিএনপির নেই'

ময়মনসিংহ প্রতিনিধি:

'পালিয়ে যাবার ইতিহাস আওয়ামী লীগের, বিএনপির নেই'

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ডা: এজেএড এম জাহিদ হোসেন বলেছেন, পালিয়ে যাবার ইতিহাস আওয়ামী লীগের, বিএনপির নেই। বিএনপির ইতিহাস জনগণের পাশে থাকার ইতিহাস। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশে ফিরে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার আন্দোলনের নেতৃত্ব দেবেন। এবং বেগম জিয়া সহায়ক সরকারের যে রূপরেখা দিবেন তা বেগবান করার জন্য সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমকে আরো জোরদার করার জন্য সবাইকে ব্যাপকভাবে অংশগ্রহন করতে হবে।  

শুক্রবার দুপুরে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ জেলা বিএনপির কার্যালয়ে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ সময় জেলা বিএনপির সভাপতি সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, শহর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, সদর উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম মো: ওয়ালিদ, ভালুকা বিএনপির সভাপতি ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন, ত্রিশালের উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কাজী রানা, ভুলু, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম, লিটন আকন্দ, জাসাস সভাপতি শরীফ মাহমুদুল হক সঞ্চয়, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সুজাউদ্দৌল্লাহ সুজা, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানভীরুল ইসলাম টুটুল প্রমূখ।   

 

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর